গ্রামীন এমবি অফার কম দামে। GP Internet Offer

শেয়ার করুন

গ্রামীন সিম গ্রাহকদের জন্য গ্রামীন এমবি অফার সহ অনেক অফার দিয়ে থাকে। আমরা যারা গ্রামীন সিম ব্যবহার করি আমাদের প্রত্যেকের গ্রামীন সিমের গুরুত্বপূর্ণ কোডগুলো সম্পর্কে জানা উচিত। নিম্নে গ্রামীন এমবি অফার সহ  গুরুত্বপূর্ণ কোড ও সেগুলোর ব্যবহারবিধি বর্ণনা করা হলো।

গ্রামীন এমবি অফার

আপনি যদি কম খরচে গ্রামীন এমবি অফার এর কথা ভাবেন তাহলে গ্রামীন সিম আপনার জন্য পারপেক্ট। কেননা গ্রামীন সিমে আপনি সব সময় সবচেয়ে কম টাকায় ইন্টারনেট অফার কিনতে পারবেন। গ্রামীন সিমের অফিসিয়াল ইন্টারনেট অফার গুলো ক্রয় করতে ফোনের ডায়ালপ্যাড থেকে ডায়াল করুন *১২১*১০০# ।

আপনার সামনে কতগুলো অপশন আসবে এখন সেখান থেকে ৩ ডায়াল করুন। তারপর ১ ডায়াল করুন। আপনার সামনে আরোও কতগুলো অপশন প্রর্দশিত হবে অর্থাৎ আপনি কি ধরনের গ্রামীন এমবি অফার কিনতে চাচ্ছেন?

জনপ্রিয় ইন্টারনেট অফার

৭ দিনের ইন্টারনেট অফার নাকি

৩০ দিনের ইন্টারনেট অফার

এখন আপনি প্রয়োজন অনুযায়ী পছন্দের গ্রামীন এমবি অফার প্যাকেজটি বেছে নিন। নিম্নে ৩০ দিনের গ্রামীন এমবি অফার গুলো শিয়ার করা হলো:

৫ জিবি ইন্টারনেট ৩০ দিন ২৯৮ টাকা

১২ জিবি ইন্টারনেট ৩০ দিন ৩৯৯ টাকা

২৫ জিবি ইন্টারনেট ৩০ দিন ৪৯৯ টাকা

৪৫ জিবি ইন্টারনেট ৩০ দিন ৫৯৯ টাকা

৬০ জিবি ইন্টারনেট ৩০ দিন ৬৯৮ টাকা

যদিও উপরিউক্ত গ্রামীন এমবি অফার গুলোর দাম খুবই বেশি। কিন্তু এই অফার গুলো এছাড়াও আপনি কম খরচে বেশি পরিমানে ইন্টারনেট অফার ক্রয় করতে My GP অ্যাপ ডাউন-লোড করতে পারেন। অ্যাপ থেকে একই সাথে ইন্টারনেট অফার, মিনিট ব্যান্ডেল ও এসএমএম সহ অন্যান্য অফার কম খরচে ক্রয় করতে পারবেন।

নিম্নে আরোও কতগুলো গ্রামীন ইন্টারনেট অফার শেয়ার করা হলো। গ্রামীন এমবি অফার গুলো কিনতে ফোনের ডায়ালপ্যাড থেকে পছন্দের অফারটির কোড ডায়াল করুন।

১০ জিবি ইন্টারনেট ৩০ দিন ১০০ টাকা কোড *১২১*৫৪৫৩#

১৫ জিবি ইন্টারনেট ১৫০ টাকা ৩০ দিন কোড *১২১*৫০৫২#

২০ জিবি ইন্টারনেট ২০০ টাকা ৩০ দিন কোড *১২১*৫২৫৪#

২৫ জিবি ২৫০ টাকা ৩০ দিন কোড *১২১*৫২৫২#

উপরিউক্ত অফার গুলো অফিসিয়ালি না হওয়ায় সময়ের সাথে পরিবর্তিত হতে পারে বা অনেকের সিমে কাজ নাও করতে পারে। তবে কোডগুলো ডায়াল করে চেষ্টা করতে পারেন।

গ্রামীন ফ্রি ইন্টারনেট অফার

গ্রামীন এমবি অফার তো বিস্তারিত জানলাম। এবার আসি ফ্রি ইন্টারনেট অফারে। NID দিয়ে প্রথম বার গ্রামীন সিম ক্রয় করে রেজিস্ট্রেশন করলেই পাচ্ছেন সর্বনিম্ন ৩ জিবি থেকে সর্বোচ্চ ১০ জিবি পর্যন্ত ইন্টারনে প্যাক একদম ফ্রি।

এছাড়াও থাকছে নিত্য নতুন ইন্টারনেট অফার ও মিনিট ব্যান্ডেল। এছাড়াও MyGP অ্যাপ প্রথম বার ব্যবহার করলেই পাচ্ছেন ১ জিবি ইন্টারনেট একদম ফ্রি এবং সাথে থাকছে প্রতিবার রেফার করে ৫১২ এমবি ইন্টারনেট জিতে নেওয়ার সুবর্ণ সুযোগ।

MyGP অ্যাপ রেফার করে ইন্টারনেট অফার পেতে প্রথম গুগল প্লেস্টোর থেকে MyGP অ্যাপটি ইন্স-টল করুন। তারপর গ্রামীন নম্বর ও ফোনে আসা OTP দিয়ে রেজিস্ট্রেশন করলেই পাচ্ছেন ১জিবি ফ্রি ইন্টারনেট

এখন রেফার করে ইন্টারনেট বোনাস নেওয়ার জন্য মোবাইল স্ক্রীনে 3 ডটে ক্লিক করে Refer অপশনে ক্লিক করুন। তারপর আপনার রেফার লিংক বা কোডটি কপি করে বন্ধুদের সাথে শেয়ার করুন। এবং প্রতিবার রেফার করে গ্রামীন এমবি অফার পান ৫১২ এমবি পর্যন্ত সম্পূর্ণ বিনামূল্যে।

গ্রামীন মিনিট অফার

গ্রামীন এমবি অফার দেখার পর আপনি যদি ফোনের ব্যালেন্স দিয়ে গ্রামীন সিমে মিনিট ব্যান্ডেল ক্রয় করতে চান তাহলে নিম্নে অফার গুলো আপনার জন্য। যেমন:

৮ মিনিট ৫ টাকা ৪ ঘন্টা

১১ মিনিট ৭ টাকা ৬ ঘন্টা

১৮ মিনিট ১৪ টাকা ১২ ঘন্টা

২৭ মিনিট ১৯ টাকা ২৪ ঘন্টা

৪০ মিনিট ২৯ টাকা ২ দিন

৭৫ মিনিট ৪৮ টাকা ৩ দিন

উপরের মিনিট ব্যান্ডেল গুলো ক্রয় করতে ফোনের ডায়ালপ্যাড থেকে ডায়াল করুন *১২১*১০০# । আপনার সামনে কতগুলো অপশন শো করবে। সেখান থেকে ৪ নম্বর অপশনটি সিলেক্ট করুন। উপরিউক্ত অফার গুলো দেখতে পাবেন। এখন পছন্দের মিনিট প্যাক কিনতে ১,২,৩ ইত্যাদি ডায়াল করে কনফর্ম করুন।

আপনার সিমে পর্যাপ্ত টাকা থাকলে সাথে সাথে কাঙ্ক্ষিত অফারটি পেয়ে যাবেন। গ্রামীন সিমের আরেকটি অসাধারণ অফার যেমন: ২০০ মিনিট ১২৫ টাকা ৩০ দিনের। অফারটি নিতে ফোনের ডায়ালপ্যাড থেকে ডায়াল করুন *১২১*৫০২৬#

গ্রামীন মিনিট চেক

গ্রামীন সিমের মিনিট ব্যান্ডেল চেক করার জন্য ফোনের ডায়ালপ্যাড থেকে ডায়াল করুন *১২১*২# । আপনি গ্রামীন সিমের অবশিষ্ট মিনিট ব্যান্ডেল সম্পর্কে জানতে পারবেন।

গ্রামীন ইমারজেন্সি লোন ও ব্যালেন্স চেক

গ্রামীন এমবি অফার জানার পরে বিভিন্ন সময়ে আমাদের ফোনে ইমারজেন্সি লোন নেওয়ার প্রয়োজন হতে পারে। গ্রামীন সিমে ইমারজেন্সি ব্যালেন্স বা লোন নেওয়ার জন্য ফোনের ডায়ালপ্যাড থেকে ডায়াল করুন *১২১*১*৩# অথবা *৯# । কোডটি ডায়াল করে বিপদকালীন সময়ে সর্বনিম্ন ১৩ টাকা থেকে সর্বোচ্চ ২০০ টাকা পর্যন্ত ইমারজেন্সি লোন নিতে পারবেন।

পরবর্তীতে ভ্যাটসহ আপনার ফোনের ব্যালেন্স থেকে কেটে নেওয়া হবে। অবশিষ্ট ইমারজেন্সি ব্যালেন্স জানতে/ চেক করতে ফোনে ডায়ালপ্যাড থেকে ডায়াল করুন *121*1*2# । আপনি অবশিষ্ট ইমারজেন্সি ব্যালেন্স ও সর্বশেষ অবস্থা জানতে পারবেন।

গ্রামীন নম্বর চেক করার নিয়ম 

কাউকে কল করা বা মোবাইল রিচার্জ সহ বিভিন্ন প্রয়োজনে নিজের ফোন নম্বর জানা প্রয়োজন হতে পারে। আর একজন গ্রামীন সিম ব্যবহারকারী হিসেবে অব্যশই আপনার মোবাইল নম্বরটি জানা উচিত। গ্রামীন সিমের মোবাইল নম্বর বের করতে মোবাইলের ডায়ালপ্যাড থেকে ডায়াল করুন *২# । তাহলে আপনি খুব সহজে গ্রামীন নম্বরটি দেখতে পাবেন।

গ্রামীন এমবি চেক করার নিয়ম

গ্রামীন সিমের ইন্টারনেট ব্যালেন্স, এমবি বা ডাটা প্যাক চেক করা একদম সহজ। মোবাইল ফোনের ডায়ালপ্যাড থেকে ডায়াল করুন *১২১*১*৪# । কোডটি ডায়াল করার সাথে সাথে আপনার ফোনে একটি মেসেজ আসবে। সেখানে আপনার ইন্টারনেট ব্যালেন্সের সর্বশেষ অবস্থা জানতে পারবেন। মোট কথা *১২১*১*৪# ডায়াল করে খুব সহজে গ্রামীন সিমের ইন্টারনেট ব্যালেন্স চেক করতে পারবেন।

গ্রামীণ ফোন কাস্টমার কেয়ার নাম্বার  

গ্রামীণফোনের বিভিন্ন সেবা পেতে ও বিভিন্ন সমস্যার সম্মুখীন হলে গ্রামীণফোন কাস্টমার কেয়ারে ফোন দিয়ে সমস্যা গুলোর সমাধান করতে হয়। কাস্টমার কেয়ারে ফোন করতে হলে প্রথমে আপনার মোবাইলের  ডায়াল প্যাডে ১২১ লিখে কল করুন। কলটি রিসিভ হওয়ার পর প্রথমে ৬ নাম্বার বাটন চাপুন। এরপর কল থাকা অবস্থায় ৭ নম্বর বাটনটি চাপুন। কিছুক্ষণ অপেক্ষা করলে কাস্টমার কেয়ারে দায়িত্বে থাকা ব্যক্তির সাথে আপনি কথা বলতে পারবেন।

এছাড়া সরাসরি কথা বলতে চাইলে আপনি 01711594594 এই নাম্বারে কথা বলতে পারেন। আর যদি আপনি রোমিং অবস্থায় কল করতে চান তাহলে 01700100121 এই  নাম্বারে কল করতে পারেন।

গ্রামীন সিমে এসএমএস কেনার কোড

কম টাকায় গ্রামীন সিমে এসএমএস (SMS) প্যাক কিনতে চাইলে ফোনের ডায়ালপ্যাড থেকে ডায়াল করুন *১২১*১০০# । আপনার সামনে কতগুলো অপশন শো করবে। সেখান থেকে প্রথমে ৪ নম্বর ডায়াল করুন। তারপর ৭ নম্বর Other pack ও ৫ নম্বর SMS Pack ডায়াল করুন। তাহলে আপনি অনেক গুলো এসএমএস (SMS) অফার দেখতে পাবেন যেমন:

৫০ এসএমএস ১৩ টাকা ৩ দিন

৫০ এসএমএস ১৬ টাকা ৭ দিন

১০০ এসএমএম ২৩ টাকা ৩ দিন

১০০ এসএমএম ২৭ টাকা ৭ দিন

১০০ এসএমএম ৩২ টাকা ৩০ দিন

২০০ এসএমএস ৪২ টাকা ৩০ দিন

এছাড়াও কম টাকায় বেশি পরিমানে SMS অফার ক্রয় করতে চোখ রাখুন আমাদের ওয়েবসাইটে। আমরা আপডেট অফার কোড পেলে সেগুলো আপনাদের সাথে খুব দ্রুত শিয়ার করব ইনসাআল্লাহ।

গ্রামীন সিমের ইনকামিং কল অফ অন করার নিয়ম

অপরিচিত কোন ব্যক্তি বা কোন কাঙ্খিত ব্যক্তি যদি বার বার ফোন করে ডিসটার্ব করে। তাহলে মোবাইল ফোন বন্ধ করা ছাড়া অথবা তাকে ব্লক করা ছাড়াও ফোনের ইনকামিং কল অফ করে রাখতে পারেন। এতে করে উক্ত ব্যক্তি ফোন করলে আপনার ফোন বন্ধ বলবে। সে বুঝতেও পারবে না আপনি ফোন বন্ধ করে রাখছেন নাকি অন করে রাখছেন। গ্রামীন ফোনে ইনকামিং কল চালু করতে ফোনের ডায়ালপ্যাড থেকে ডায়াল করুন *২১*০১৭# এবং ইনকামিং কল বন্ধ করতে ডায়াল করুন ##২১#

শেষ কথাঃ

আশা করি আজকের পোস্টটি আপনাদের খুব বেশি উপকারে আসবে। গ্রামীন সিম সহ অন্যান্য অফারেটর যেমন: রবি, বাংলালিংক, এয়ারটেল ইন্টারনেট অফার, মিনিট ব্যান্ডেল, SMS ও গুরুত্বপূর্ণ কোড পেতে চোখ রাখুন আমাদের ওয়েবসাইটে। ধন্যবাদ।

আরো গুরুত্বপূর্ণ তথ্য পেতে পড়ুনঃ

অবাক করা বাংলালিংক ইন্টারনেট অফার।

রবি ফ্রি ইন্টারনেট অফার।

অনলাইন বাসের টিকিট বুকিং

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *